Responsive Ad Slot

সর্বশেষ

latest

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি, শ্রদ্ধাঞ্জলি

রবিবার, ২২ নভেম্বর, ২০২০

/ by আরিফুল হাসান

আরিফুল হাসানঃ

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি, কেন্দ্রীয় যুব কমান্ড কর্তৃক আয়োজিত বীর-মুক্তিযোদ্ধা।

মরহুম মোঃ শাহজাদা মিয়া খোকা স্যারের জন্য দোয়ার আয়োজন করা হয় রুপশা কমিনিটি গ্রিন রোড ঢাকা, প্রধান অতিথি মোঃ মনির মির্জা সভাপতি যুবলীগ ডুবাই আরব আমিরাত, বিষেস অতিথি মোঃ নুর আলম মিয়া বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য আলোচনা সভায় উপস্থিতি এডভোকেট নাজিমুদ্দিন বাবু সিনিয়র সহ। 

সভাপতি,ভারপ্রাপ্ত কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি) ইঞ্জিনিয়ার মোঃ খালেদ বিন মাসুদ যুগ্ম সাধারণ সম্পাদক (কেন্দ্রীয় কমিটির সম্মানিত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক) মোঃ হাবিবুর রহমান সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি, আবদুর রহিম রানা।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় কমিটির, দপ্তর সম্পাদক মোঃ রনি শেখ কেন্দ্রীয় কমিটি, মোঃ নজরুল ইসলাম চৌধুরী ধর্ম বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় কমিটির, সিলেট বিভাগের প্রধান ইঞ্জিনিয়ার মরিয়ম পারভীন সহ সিলেট বিভাগের সিনিয়র নেতারা, ময়মনসিংহ বিভাগ প্রধান মোঃ জহিরুল হক হীরা। 

এবং তাদের বিভাগের নেতৃবিন্দ, গাজীপুর জেলা সভাপতি মোঃ আব্দুর রউফ সবুজ বেপারী সকল নেতৃবিন্দ, চট্টগ্রাম বিভাগ কমিটির সম্মানিত সভাপতি মোঃ মুসলে উদ্দিন, ঢাকা মহানগর দঃ আশেকে রাসুল রোকন, মাদারীপুর জেলা কমিটির সম্মানিত সভাপতি ও সকল নেতৃবিন্দ চাঁদপুর জেলার সভাপতি আবুল হাসানাত জুয়েল সাধারণ সম্পাদক সোহেল রানা সহ।

সভাপতি মোঃ কলিম উল্লাহ বাঘ উপস্থিত ছিলেন , সবার উদ্দেশ্য এডভোকেট নাজিমুদ্দিন বাবু বলেন মরহুম বীর মুক্তিযোদ্ধা শাহজাদা মিয়া খোকার আদর্শ বুকে ধারণ করে জনাব নজরুল বেপারীকে সামনে নিয়ে এই সংগঠন ও গরীব দুঃখী মানুষের জন্য কাজ করে যাইবো ইনশাআল্লাহ,এবং আলোচনা সভা ও বাংলাদেশের বিভিন্ন বিভাগীয়/জেলা/মহানগর/উপজেলা/ইউনিয়ন অনুমোদন হয়।

ধানমন্ডি ৩২ নাম্বারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

ধন্যবাদ বাংলাদেশের বিভিন্ন বিভাগীয়/জেলা/মহানগর/উপজেলা/ইউনিয়ন নেতৃবৃন্দকে যাদের উপস্থিতি আজকের প্রোগ্রাম সম্পন্ন হয়।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মতামত প্রকাশ করুন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি সময়েরদাবি ডট কমকে জানাতে ই-মেইল করুন- news@shomoyerdabi.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
সময়ের দাবি
© সময়ের দাবি (২০১৯-২০২০)
made with Antor Mittro