Responsive Ad Slot

সর্বশেষ

latest

সীতাকুণ্ডে সৌদিয়া হোটেল সহ ৪ প্রতিষ্ঠানকে মামলা দায়ের

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

/ by আরিফুল হাসান

মো:জয়নাল আবেদীন,স্টাফ রিপোর্টারঃ

(সৌদিয়া হোটেল এন্ড বিরানী হাউজ)

চট্টগ্রামের সীতাকুণ্ডে ৪ টি প্রতিষ্ঠানকে বিএসটিআই এর মামলা দায়ের করা হয়েছে।বিএসটিআইয়ের মান সনদ বিহিন অবৈধ ফার্মেন্টেড মিল্ক দধি বিক্রয়, সংরক্ষণ ও বিতরণের অপরাধে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইন্সটিটিউশন আইন ২০১৮ অনুযায়ী ৫(পাঁচটি) বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালত চট্টগ্রামে সর্বমোট ৭ টি মামলা দায়ের করা হয়েছে।

২৫ নভেম্বর(২০২০) দুপুরে সীতাকুণ্ড পৌরসদরের ৪ টি প্রতিষ্ঠানে অভিযান চালান বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইন্সটিটিউট। অভিযান পরিচালনা করেন বিএসটিআইয়ের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক নুর মোহাম্মদ মোস্তফা। উক্ত অভিযানে সীতাকুণ্ড পৌরসদরের কণিকা সুইটস, সৌদিয়া হোটেল এন্ড বিরানী হাউস, অমলেন্দু সেন সুইটস, বিসমিল্লাহ হোটেলকে মামলা দায়ের হয়।

ভেজাল ও মানহীন পণ্য বাজারজাতকরণের বিরুদ্ধে বিএসটিআইয়ের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। এবং সকলের সহযোগিতা কামনা করছি মর্মে বিএসটিআইএর পরিচালক ইঞ্জিঃ সেলিম রেজা এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মতামত প্রকাশ করুন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি সময়েরদাবি ডট কমকে জানাতে ই-মেইল করুন- news@shomoyerdabi.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
সময়ের দাবি
© সময়ের দাবি (২০১৯-২০২০)
made with Antor Mittro