Responsive Ad Slot

সর্বশেষ

latest

দিনাজপুরের হাকিমপুরে জমিজমা বিরোধে ছোট ভাইয়ের লাঠি আঘাতে বড় ভাই নিহত

শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

/ by অনলাইন সংস্করণ

চৌধুরী নুপুর নাহার তাজ/দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

দিনাজপুরের হাকিমপুরে বড় ভাই মুক্তার হোসেনকে (৩০) পিটিয়ে হত্যার ঘটনায় ছোট ভাই রুহুল আমিনকে গ্রেফতার করেছে হাকিমপুর থানা পুলিশ। হত্যার ঘটনার পর থেকে রুহুল আমিন পলাতক ছিলেন।শুক্রবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় উপজেলা মংলা বাজারের এলাকার বিদেশি পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

মুক্তার হোসেন ও রুহুল আমিন খট্টা মাধবপাড়া এলাকার মৃত সাহেব উদ্দিনের ছেলে। হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।মুঠোফোনে থানার ওসি বলেন, বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেলে বড়ভাইকে হত্যার পর থেকে ছোট ভাই রুহুল আমিন পলাতক ছিলেন। শুক্রবার সকালে উপজেলা সীমান্তবর্তী এলাকা খট্টা মাধবপাড়া ইউনিয়নের মংলা বাজারের পাশে বিদেশি পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে পর তাকে দিনাজপুর কারাগারে পাঠানো হবে।

এ ঘটনায় মুক্তারের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (২৫) গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপালে চিকিৎসাধীন রয়েছেন।প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলার খট্টা মাধবপাড়া ইউনিয়নের দক্ষিন মাধবপাড়া গ্রামে নিজ বাড়িতে বড় ভাই মুক্তার হোসেনকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে ছোট ভাই রুহুল আমিন (২৮)। এ সময় বড় ভাইয়ের স্ত্রী আঞ্জুয়ারা বেগমকেও পিটিয়ে গুরুত্ব আহত করে সে । পরে রুহুল ভারত সীমান্তের দিকে পালিয়ে যায়। পুলিশ নিহত মুক্তার হোসেনের লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।এ ঘটনায় রাতেই ছোট ভাই রুহুল আমিনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মতামত প্রকাশ করুন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি সময়েরদাবি ডট কমকে জানাতে ই-মেইল করুন- news@shomoyerdabi.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
সময়ের দাবি
© সময়ের দাবি (২০১৯-২০২০)
made with Antor Mittro