Responsive Ad Slot

সর্বশেষ

latest

রংপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে মিথ্যা মামলার তীব্র নিন্দা প্রতিবাদসহ মামলা প্রত্যাহারের দাবি

বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

/ by ঢাকা-নিউজ ডেস্কঃ আরিফুল হাসান

শরিফা বেগম শিউলী,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধানঃ

রংপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান ও সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দায়ের কৃত হয়রানিমূলক মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন,বীর মুক্তিযোদ্ধা আবু হাসান মোঃ ইলিয়াস  ১৯৬৯ থেকে ১৯৭৩ পর্যন্ত  নীলফামারী( মহকুমা) জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির সন্তান মমিনুর রহমান রতন সরকার নীলফামারী জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক,পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, নীলফামারী  জেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক , বর্তমানে রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও রংপুর ব্যুরো প্রধান মমিনুর রহমান রতন সরকার। 

রংপুর বিভাগের সুধাকন্ঠ হয়ে সব সময় প্রয়োজনীয় দুঃখ দুর্দশার চিত্র সময় টেলিভিশনের পর্দায় তুলে ধরার মাধ্যমে সাংবাদিক রতন সরকার ইতিমধ্যেই উত্তর জনপদে জনপ্রিয় সাংবাদিক হয়ে উঠেছেন। 

কৃতি এই সাংবাদিকের নামে মামলা দিয়ে কণ্ঠ রোধ কোন ষড়যন্ত্র মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি মেনে নেবে না। সম্প্রতি রংপুর সিটি কর্পোরেশনের অনিয়ম সময় সংবাদে তুলে ধরেন বিশেষ প্রতিবেদক রতন সরকার। 

উক্ত কারণে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ব্যক্তিগত ক্ষোভে  ভিত্তিহীন অভিযোগ এনে মামলা দায়ের করেন এবং এই মামলার পেছনে সিটি কর্পোরেশনের নাম ব্যবহার করে চলছেন। 

আমরা মনে করি রতন সরকারের কিছু হলে দায়িত্ব মোস্তাফিজার রহমান মোস্তফাকে বহন করতে হবে। রংপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান ও সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দায়ের কৃত  হয়রানিমূলক মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। 

সাবেক ছাত্রলীগ নেতা রতন সরকারের কিছু হলে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তি নিয়ে আমরা ষড়যন্ত্রকারীদের প্রতিহত করব ইনশাআল্লাহ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মতামত প্রকাশ করুন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি সময়েরদাবি ডট কমকে জানাতে ই-মেইল করুন- news@shomoyerdabi.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
সময়ের দাবি
© সময়ের দাবি (২০১৯-২০২০)
made with Antor Mittro