Responsive Ad Slot

সর্বশেষ

latest

রংপুরে অবৈধভাবে বালু উত্তোলন করায় ২ লাখ টাকা জরিমানা

শরিফা বেগম শিউলী,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধানঃ

রংপুর সদর উপজেলায় ঘাঘট নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে দুইজনকে দুই লাখ টাকা জরিমানা করেছে মোবাইল কোর্ট। সোমবার (৩ মে) দুপুরে রংপুর জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা মোবাইল কোর্ট পরিচালনা করেন।

রংপুর সদর উপজেলার সীমানা ঘেঁষে বয়ে গেছে ঘাঘট নদী। কয়েক দিন ধরে হোসেননগর এলাকায় এ নদী থেকে খননযন্ত্র দিয়ে কয়েক ব্যক্তি অবৈধভাবে বালু তুলে বিক্রি করে আসছিল। স্থানীয় লোকজন বিষয়টি জেলা প্রশাসনকে অবহিত করেন। 

অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার (৩ মে) দুপুরে রংপুর জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় অবৈধভাবে বালু তোলার কাজে যুক্ত মেশিন জব্দ করা হয়। পরে বালু উত্তোলন কার্যক্রমের সাথে জড়িত সবুজ মিয়া ও জাহিদুল ইসলাম নামক দুই জনকে দুই লাখ জরিমানা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা বলেন, একটি চক্র ঘাঘট নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিল। খবর পেয়ে নদীতে অভিযান চালিয়ে বালু উত্তোলন কার্যক্রমের সাথে জড়িত দুইজন ব্যক্তিকে দুই লাখ টাকা জরিমানা করা হয়।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মতামত প্রকাশ করুন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি সময়েরদাবি ডট কমকে জানাতে ই-মেইল করুন- news@shomoyerdabi.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
সময়ের দাবি
© সময়ের দাবি (২০১৯-২০২০)
made with Antor Mittro