Responsive Ad Slot

সর্বশেষ

latest

রতন সরকারের বিরুদ্ধে করা মামলার প্রতিবাদে সংবাদ সন্মেলন করেছে রংপুর আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ

শরিফা বেগম শিউলী,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধানঃ

রংপুর স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির নেতা সাংবাদিক রতন সরকার এর বিরুদ্ধে করা মামলার প্রতিবাদে সংবাদ সন্মেলন করেছে রংপুর আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। আজ রবিবার রাতে নগরীর বেতপট্টিস্থ কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রশিদ জীবনের সঞ্চালনায় রংপুর স্বেচ্ছাসেবকলীগ মহানগর কমিটির সভাপতি আখতারুজ্জামান বাবুর সভাপতিত্বে  এ সংবাদ সন্মেলন ও প্রতিবাদ সভায়, জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক লক্ষিন চন্দ্র দাস, রংপুর মহানগর যুবলীগ সভাপতি এবিএম সিরাজুম মনির বাশার, সাধারন সম্পাদক মুরাদ হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান সিদ্দিকী রনি,ছাত্রলীগ সাধারন সম্পাদক আসিফ, রংপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক তাপস ঘোষ, স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন ছাড়াও  আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় জেলা যুবলীগ সভাপতি এবিএম সিরাজুম মনির বাশার বলেন, রংপুর সিটি মেয়রের দুর্নীতির সীমা পেড়িয়ে গেছে। একারনেই একজন প্রথম শ্রেনীর সাংবাদিকের বিরুদ্ধে মেয়র মামলা করেছে। 

এটা ঠিক নয়। তিনি অবিলম্বে একজন মুক্তিযোদ্ধার সন্তান, সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান মহানগর স্বেচ্ছা সেবক লীগ মহানগর কমিটির সাংবাদিকতা সম্পাদক রতন সরকারের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানান। 

অপর দিকে মহানগর যুবলীগ সাধারন সম্পাদক  মুরাদ হোসেন জানান, গুন্ডা বাহিনী দেখিয়ে একজন সাংবাদিকের কন্ঠরোধ করা যাবে না। প্রয়োজনে রতন সরকারের জন্য রংপুর মহানগর যুবলীগ প্রস্তুত।

অন্য দিকে জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান সিদ্দীকি রনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কখনো দুর্নীতি কে প্রশয় দেয় না। তাই এই দুর্নীতিবাজ মেয়র মোস্তফাকে না বলুন। অবিলম্বে রতন সরকারের বিরুদ্ধে করা মামলা তুলে নেওয়া না হলে ছাত্রলীগ রাস্তায় নামতে বাধ্য হবে।

রংপুর জেলা স্বেচ্ছা সেবক লীগ সাধারন সম্পাদক রমজান আলী তুহিন বলেন, মাননীয় মেয়র আপনার দুর্নীতির সময় শেষ। আপনার পালাবার রাস্তা আপনি খুজে পাবেন না। কারন মুজিব আদর্শের সৈনিকরা আপনার রাস্তার মুখ বন্ধ করে দিয়েছে। অবিলম্বে রতন সরকারের  বিরুদ্ধে মামলা তোলার আহব্বান জানান সিটি মেয়রকে।

সংবাদ সন্মেলনের সভাপতি রংপুর স্বেচ্ছাসেবকলীগ মহানগর কমিটির সভাপতি আখতারুজ্জামান বাবু বলেন, আপনাকে মেয়র তৈরি এই আওয়ামীলীগ সরকার করেছে। দুর্নীতির জন্য না। আপনি আপনার শাসনকালে অনেক দুর্নীতি করেছেন। 

এই সরকারের উন্নয়নের অর্থ আপনার পরিবার আর আপনার দলীয় নেতাকর্মীদের মাঝে ভাগ বাটোয়ারা করে খেয়েছেন। আপনি ভুলে যাবেন না মাননীয় মেয়র আপনি কিভাবে মেয়র হয়েছেন। তাই আমাদের বাধ্য করবেন না রাস্তায় নামতে। 

আপনাকে স্মরণ করিয়ে দেই কিভাবে আপনার নেতা হুসাইন মুহামদ এরশাদ কে গদি থেকে নামিয়েছে আওয়ামীলীগ। তাই বলতে চাই দুর্নীতি করেছেন বিধায় সাংবাদিক আপনার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করেছে। এতে ক্ষতির কিছু করে নাই। 

আপনি সাংবাদিকদের মধ্যে ভেদাভেদের সৃষ্টি করে আজ রংপুর কে অশান্ত করে তুলেছেন। এটার জন্য আপনিই দায়ী। তাই বলছি সকল সরকারি দুর্নীতি সংস্থা কে আপনার সময়ে সকল দুর্নীতি খতিয়ে আদালতে আপনার বিরুদ্ধে মামলা রুজু করার আহব্বান জানান তিনি।


তিনি আরো বলেন আপনি মাছ শিকার করতে নেমেছেন ঠিকই কিন্তু এবার ধরা পড়েছেন দুর্নীতির জালে। আপনার মাছ শিকার ছিলো ঘোলা পানিতে। অবিলম্বে সাবেক ছাত্রলীগ নেতা রতন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করুন। মনে রাখবেন বাংলাদেশ আওয়ামীলীগ কখনো দুর্নীতিকে ক্ষমা করেন না।#

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মতামত প্রকাশ করুন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি সময়েরদাবি ডট কমকে জানাতে ই-মেইল করুন- news@shomoyerdabi.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
সময়ের দাবি
© সময়ের দাবি (২০১৯-২০২০)
made with Antor Mittro