Responsive Ad Slot

সর্বশেষ

latest

ফেনী জেলায় শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী পুলিশ অফিসার হিসেবে পুরস্কৃত হলেন এসআই মোঃ রাশেদুল হক (রাশেদ)

চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধানঃ

ফেনী জেলার শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসেবে পুরস্কৃত হলেন ফুলগাজী থানার সাহসী এসআই মোঃ রাশেদুল হক (রাশেদ)।  গতকাল রবিবার ফেনী পুলিশ সুপারের কার্যলয়ে শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসাবে ফুলগাজী থানার এসআই রাশেদকে সম্মননা ক্রেস্ট ও সনদ প্রদান করেন ফেনী জেলার মাননীয় পুলিশ সুপার জনাব খোন্দকার নুরুন্নবী, পিপিএম, বিপিএম সহোদয়। 

এ সম্মননা প্রাপ্তির প্রতিক্রিয়া জানতে চাইলে এসআই রাশেদ গনমাধ্যম কে জানান এ সম্মননা প্রাপ্তিতে তিনি ফুলগাজী থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ কুতুব উদ্দিন স্যার সহ থানার সকল সহকর্মীদের নিকট কৃতজ্ঞ। 

আর এ সম্মননা আমাকে আমার কর্মজীবনে আরও উদ্দিপনা যোগাবে। এসআই রাশেদ এর সাথে কথা বলে জানা যায় যে, আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নানা রকম অপরাধ সংঘটিত করছে অপরাধী চক্ররা। আর সকল অপরাধীদের বিরোদ্ধেই বাংলাদেশ পুলিশ জিরো টলারেন্স ঘোষনা করেছে। 

পুলিশ জনগনের বন্ধু এ কথার বস্তবে রপান্তিত করে জনগনের বন্ধু হয়ে কাজ করে যাচ্ছেন এস আই রাশেদ। তিনি তার কর্মদক্ষতা, ন্যায় পরায়নতার মধ্য দিয়ে ইতোমধ্যে ফুলগাজীর মানুষের কাছে আলোচনার মধ্যমনি হয়ে উঠেছেন। 

তিনি দৈনিক সময়ের দাবিকে মাদক প্রতিরোধ প্রসঙ্গে বলেন, মাদকের সাথে কোনো রকম আপোষ করা যাবেনা। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, চুরি, ডাকাতি সহ সকল ধরনের অপরাধের বিরোদ্ধে ফুলগাজী থানা পুলিশ প্রশাষন অনেক শক্ত অবস্থানে আছেন। 

অপরাধ করে কেউ পার পাবেনা বলে তিনি সর্ব সাধারনকে আশ্বস্ত করতে চান। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মতামত প্রকাশ করুন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি সময়েরদাবি ডট কমকে জানাতে ই-মেইল করুন- news@shomoyerdabi.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
সময়ের দাবি
© সময়ের দাবি (২০১৯-২০২০)
made with Antor Mittro