Responsive Ad Slot

সর্বশেষ

latest

চন্দনাইশ খানদীঘি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নিবার্চন সম্পন্ন

রবিবার, ২১ নভেম্বর, ২০২১

/ by ঢাকা-নিউজ ডেস্কঃ আরিফুল হাসান

মো.শহীদুল ইসলাম,চন্দনাইশ উপজেলা প্রতিনিধিঃ

টান টান উত্তেজনা, উৎসাহ,উদ্দীপনার মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান খানদীঘি উচ্চ বিদ্যালয়ের অভিভাবক নিবার্চন। 

২০ নভেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন নিবার্চনে ৫১৩ জন ভোটারের মধ্যে ৪২১ জন অভিভাবক সদস্য তাদের ভোটার অধিকার প্রয়োগ করেন। 

তাদের প্রত্যক্ষ ভোটে নাজিম উদ্দিন ১৫৯, সাইফুল ইসলাম ১১৪,জয়নাল আবেদীন ১০৫, আবদুল আজিজ ৯৭ ভোট পেয়ে নিবার্চিত হয়েছেন।অপরদিকে সেলিনা আক্তার ২৩৬ ভোট পেয়ে মহিলা অভিভাবক সদস্য নিবার্চিত হন। 

এ নিবার্চনে চারটি পদের জন্য ১৩ জন প্রার্থী নিবার্চনে অংশ নেন। বিদ্যালয়ের অভিভাবক নিবার্চনকে সামনে রেখে তফসিল ঘোষনার পর থেকে পুরো এলাকা দু’ভাগে বিভক্ত হয়ে পড়ে। 

সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার লক্ষে অস্থায়ী ভাবে স্কুল ক্যাম্পাসে সিসি ক্যামরা স্থাপন, পুলিশ মোতায়ন, ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়।নিবার্চনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রতন কুমার সাহা। 

নির্বাচন চলাকালীন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি,ইউনিয়ন আ’লীগের আহবায়ক অধ্যাপক আবদুল আলীম,বিদ্যালয়ের ১৩ জন এমপিও ভুক্ত শিক্ষক,৩ জন কর্মচারী সকাল থেকে নির্বাচনের ফলাফল ঘোষনা শেষ না হওয়া তথা সন্ধা ৬টা পর্যন্ত বিদ্যালয়ে উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মতামত প্রকাশ করুন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি সময়েরদাবি ডট কমকে জানাতে ই-মেইল করুন- news@shomoyerdabi.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
সময়ের দাবি
© সময়ের দাবি (২০১৯-২০২০)
made with Antor Mittro